ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়ায় স্কুলের চতুর্থ শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: নারীসহ ভন্ডবৈদ্য গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালীতে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ মোহাম্মদ শহিদুল্লাহ (৫০) নামের এক ভন্ডবৈদ্য ও সহযোগি নারীসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। সোমবার রাতে বদরখালী ইউনিয়নের তিন নম্বর ব্লকের গোয়াখালী পাড়ায় ঘটেছে এ ঘটনা।

পুলিশ ও পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঘাইট্যার চর (শমসু মিয়ার) বাজার সংলগ্ন এলাকার জনৈক নুরুল আবছার নামে এক ব্যক্তি মানসিক রোগে আক্রান্ত হয়। তাকে ঝাড়-ফুঁ’র জন্য নিয়ে যাওয়া হয় বদরখালীস্থ গোয়াখালী পাড়ার ওই ভন্ড বৈদ্যের কাছে। ভন্ড বৈদ্য মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে বলেন, তার স্বামীকে সুস্থ করতে হলে ১০-১২ বছরের একটি কন্যা শিশুর প্রয়োজন।

বৈদ্যের কথা অনুযায়ী মানসিক রোগীর স্ত্রী তার এলাকার চতুর্থ শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীকে নিয়ে যায় বৈদ্যের কাছে। পরে ওই বৈদ্য রাতে ঝাড়-ফুঁ করবে বলে মানসিক রোগীর স্ত্রীকে আশ্বস্থ করে সোমবার রাতে শিশু ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পরেই শিশুটি তার মাকে ঘটনাটি জানালে আক্রান্ত ছাত্রীর মা দ্রুত পুলিশের কাছে শরণাপন্ন হন। তাৎক্ষনিক ভাবে থানার ওসি ঘটনা শুনার পরপরই তার নির্দেশে থানার একটি পুলিশ দল ঘটনাস্থলে পৌছে অভিযান চালিয়ে অভিযুক্ত ভন্ড বৈদ্য শহিদুল্লাহকে সোমবার ভোররাতে বদরখালী থেকে গ্রেফতার করেন। একইসঙ্গে মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে (৪৩) গ্রেপ্তার করেছে পুলিশ। আক্রান্ত ছাত্রীকে শাররীক পরীক্ষার জন্য পুলিশ গতকাল দুপুরে কক্সবাজারে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় অভিযুক্ত ভন্ড বৈদ্য ও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: